ভিজিএফ চাল বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৫টি ইউনিয়নের প্রায় সাড়ে ৪হাজার ৪শ’ ৭৫টি দু:স্থ পরিবারের জন্য ৬৭.১২৫ মেট্রিক টন ঈদের বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ত্রাণ ও পুণর্বাসন মন্ত্রণালয়।

উপজেলার রাজিহার ইউনিয়নে ৮৮৭ পরিবার, বাকাল ইউনিয়নে ৭২৩ পরিবার, বাগধা ইউনিয়নে ৮৪২ পরিবার, গৈলা ইউনিয়নে ১২০০ পরিবার ও রতœপুর ইউনিয়নে ৮২৩ পরিবারের মধ্যে চাল বিতরণ করা হবে। বৃহস্পতিবার সকালে উপজেলার গৈলা মডেল ইউনিয়ন ও বাকাল ইউনিয়নের দু:স্থ পরিবারগুলির মধ্যে ১৫ কেজি করে মাঝে চাল বিতরন কার্যকক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু মো. সালেহ লিটন।

  কুমারখালীতে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

এসময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সহ-সভাপতি আ. সাত্তার মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক জসীম উদ্দিন সরদার, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ দলীয় নেতাকমী ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

চাল বিতরণে গৈলা ও বাকাল ইউনিয়নের ট্যাগ কর্মকর্তা দায়িত্বে রয়েছেন যথাক্রমে ছোটমনি নিবাসের উপ-তত্ত্বাধায়ক মো. আবুল কালাম আজাদ ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. কামরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *