ঈদের সকালেই সড়কে ঝরলো ১২ প্রাণ, আহত-৩৩

পবিত্র ঈদুল ফিতরের দিন সকালবেলাতেই দেশের বিভিন্ন এলাকায়  সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ১২ জন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৩৩ জন। সংবাদদাতাদের পাঠানো তথ্য অনুযায়ী…

ফরিদপুরের ধূলদীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা দিলে ঘটনাস্থলে ৬জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২০জন। এখন পযর্ন্ত নিহতদের নাম পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার (৫ জুন) সকাল সাড়ে আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে লালমনিরহাট জেলার বড়বাড়ি নামকস্থানে পিকআপ ভ্যান উল্টে ঘটনাস্থলে ৩জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১০জন। তবে তাৎক্ষণিভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। বুধবার (৫ জুন) সকালে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

বুধবার সকালে সাভারের আশুলিয়ার বলিভদ্র এলাকায় পুলিশবাহী ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে লিচু বোঝাই ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছেন তিনি। এ ঘটনায় শিল্প পুলিশের আরও ৩ সদস্যসহ মোট ৪ জন আহত হয়েছেন। সকালে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের গণকবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় লিচু বোঝাই ট্রাকটিসহ চালক ইউসুফ ও হেলপারকে আটক করেছে পুলিশ। নিহত নাদিম হোসেন নওগাঁ সদর উপজেলার উলাসপুরের স্থায়ী বাসিন্দা। আহতরা হলেন শিল্প পুলিশের নায়েক জাকারিয়া, কনস্টেবল কাউছার, কনস্টেবল আনিসুজ্জামান এবং অটোচালক। সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক মলয় সাহা জানান, ডিইপিজেড এলাকার নতুন জোন থেকে রাতের ডিউটি শেষে শিল্প পুলিশের ওই ৪ সদস্য ব্যাটারি চালিত একটি অটোতে করে ব্যারাকে যাচ্ছিলেন। ব্যারাকে যাবার পথে গণকবাড়ি এলাকায় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি লিচু বোঝাই ট্রাক পুলিশবাহী ব্যাটারি চালিত।

  বিশ্বে একদিনে করোনা শনাক্তের রেকর্ড ১ লাখ ৪১ হাজার!

ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। বুধবার (৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে মহেশপুর উপজেলার খোদ্দ খালিশপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- কোটচাঁদপুর উপজেলার জগন্নাথপুর গ্রামের বিপুল (১২) ও জীবননগর উপজেলার বারান্দি গ্রামের রানা (২৪)।

মহেশপুর থানার ওসি রাশেদুল ইসলাম জানান, মহেশপুরের গ্রাম খোদ্দ খালিশপুরের মধ্য দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিল বিপুল ও রানা। পথিমধ্যে উক্ত স্থানে রাস্তার বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এলাকাবাসী তাদের উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *