একদিন পর রবিবার পঞ্চম জাতীয় উপজেলা নির্বাচন। নির্বাচন কে সামনে রেখে নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসন ব্যাপক তৎপরতা দেখা গেছে। তৃতীয় ধাপের নির্বাচনে কুষ্টিয়ার খোকসা উপজেলা নির্বাচনের প্রস্তুতি নির্বাচন কমিশন সকাল থেকে শুরু করেছেন।

ব্যালট পেপার থেকে শুরু করে নির্বাচনে বিভিন্ন আনুষঙ্গিক আসবাবপত্র ষ্টেশনারী ও সকল কার্যক্রম এরই মাঝে কেন্দ্রে কেন্দ্রে ভাগ করে সে গুলোকে বস্তাবন্দি করা শুরু করেছেন খোকসা উপজেলা নির্বাচন কমিশনার আব্দুল হাদী।

শুক্রবার সকাল থেকে নির্বাচন কমিশনের বেশ কয়েকজন কর্মকর্তা কর্মচারী এ কার্যক্রম করতে দেখা গেছে।

  এক পায়ে লিখে জিপিএ-৫ পেলো তামান্না

উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ১ লক্ষ ১৭৪ জন ভোটারের জন্য এরই মাঝে ৫০ টি নির্বাচনী কেন্দ্র স্থাপন করেছেন। শান্তর সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন কর্তৃক সকল প্রিজাইডিং অফিসার পোলিং অফিসারসহ সকল কর্মকর্তা-কর্মচারী ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী প্রস্তুত এর কাজ সম্পন্ন হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষার্থে ও থাকছে স্ট্রাইকিং ফোর্স এবং ব্রাহ্মণ আদালত পরিচালনা থাকবে ম্যাজিস্ট্রেটসহ বিজেপি।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *