আনোয়ার হোসেন আরিফ,কুড়িগ্রাম জেলা সংবাদদাতা;  জেলার উলিপুরে ব্রিজ সংস্কারের অভাবে চরম ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী। যেকোন সময় ঘটতে পারে দূর্ঘটনা।তাই ব্রিজটি দ্রুত সংস্কার করার দাবী জানিয়েছে স্থানীয়রা।

জানা গেছে, উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের ইন্দারারপাড় থেকে ইউনিয়ন পরিষদ ও ঠাঁকুরবাড়ী বাজার রাস্তায়, স্থানীয় ইউপি সদস্য আবু সুফিয়ানের বাড়ী সংলগ্ন ব্রিজটি সংস্কারের অভাবে ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছে যানবাহন ও বিভিন্ন এলাকার মানুষ। ব্রিজটি সংস্কারের উদ্যোগ না নেওয়ায় মিশ্র প্রতিক্রিয়া ও চরম ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

সরেজমিনে গিয়ে স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ব্রিজের যে অবস্থা তাতে যে কোনো সময় ঘটতে পারে দূর্ঘটনা।এ ব্রিজ দিয়ে সাইকেলে, মোটরসাইকেল ছাড়াও অটোবাইক, ব্যাটারি চালিত রিক্সা ও অন্যান‍্য যানবাহন চলাচল করতো।কিন্তু ব্রিজটি সংস্কার না হওয়ায় চরম দূর্ভোগে পড়েছে তারা।ব্রিজটি দ্রুত সংস্কার করার দাবী জানিয়ে বা দাবী রাখছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে স্থানীয়রা।

এব্যাপারে বুধবার(১৫ জুলাই) দুপুরে উপজেলা প্রকৌশলী(এলজিইডি) কে কে এম সাদেকুল ইসলাম জানান, ব্রিজটি সংস্কারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

আমাদের বাণী ডট কম/১৫ জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।