পটুয়াখালীর কলাপাড়ায় যথাযথ মর্যাদা ও ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহর রাত ১২টা ০১মিনিটে কেন্দ্রীয় শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পন করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিবসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

প্রভাত ফেরীতে রেলী, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কলাপাড়া উপজেলা প্রশাসন দিনভর নানা কর্মসূচীর আয়োজন করে। সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে বেসরকারী, বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষক, সামাজিক সংগঠনের কয়েক’শ মানুষের অংশগ্রহনে বর্নাঢ্য র‍্যালি বের করা হয়।

র‍্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে দৃস্টি নন্দন কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিধি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিব। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, উপজেলা নিার্বহী অফিসার তানভীর রহমান, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।