কুবি প্রতিনিধি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিজ্ঞান বিষয়ক সংগঠন ‘কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাব’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়টির আইসিটি বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী জোহায়ের তানভীর রাফিকে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী তন্ময় কুমার সরকারকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে সংগঠনটির মডারেটর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান এবং কার্যনির্বাহী কমিটি-২০১৮-১৯ এর সভাপতি ওবায়দুল হক ও সাধারণ সম্পাদক কাওসার হামিদ জীবন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৫ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে আছেন সহ-সভাপতি জুয়েল আহমেদ, নাদিমুল ইরফান ও তাসমিম জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত শাওন, ফয়সাল আহমেদ ও মেহেরুন্নেছা তানিয়া, সাংগঠনিক সম্পাদক সঞ্জিত মন্ডল, আফসারুল আমিন সৌরভ ও সুপ্রিয় সেন, কোষাধ্যক্ষ মাহের রাহাত, দপ্তর সম্পাদক হোসাইন আহমেদ সাইমন, প্রচার সম্পাদক নুরুল মোস্তফা ।

  গত ২৫ বছরে আন্দোলনের মুখে জাবিতে ৮ উপাচার্যের পদত্যাগ

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, উপ-প্রচার সম্পাদক শিবলী আহমেদ, নাসিম কিরন, ইসরাত জাহান জেরিন, প্রকাশনা বিষয়ক সম্পাদক কবির আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসতিয়াক হাসান শুভ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সানজানা আফরিন, বিজ্ঞান জনপ্রিয়করণ বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ,পাঠচক্র বিষয়ক সম্পাদক মাহবুব রহমান, বিজ্ঞান আড্ডা বিষয়ক সম্পাদক মুশফিক আমান, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জাকির হোসেন, শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক রায়হান আঞ্জুম মিম প্রমুখ ।

উল্লেখ্য, কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *