কুমারখালী সোনালী ব্যাংকের ভ্রমণ কর জমার উদ্বোধন

কু্ষ্টিয়া কুমারখালী উপজেলা সোনালী ব্যাংক শাখায় ভারতীয় ভ্রমন ফি জমা দেওয়া শুভ উদ্বোধন ঘোষণা করলেন কুমারখালী পৌর মেয়র শামসুজ্জামান অরুণ। এসময় পৌরসভার বিভিন্ন কাউন্সিলর বিশিষ্ট ব্যবসায়ী সাংবাদিক ব্যাংক কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, ইতিহাস, ঐতিহ্য, সাহিত্য, সংস্কৃতির ও ব্যবসাসফল রাজধানী হিসেবে খ্যাত কুমারখালী উপজেলার প্রায় সাড়ে তিন লক্ষ মানুষের মধ্যে প্রায় দেড় লক্ষ মানুষের ভারত ভ্রমণ ট্যাক্স এর জমা দেওয়ার পথ সুগম হলো। তিনি বলেন, অনতিবিলম্বে ভারত দূতাবাস বা ভারত কর্তৃপক্ষ অবশ্যই ভিসা বিহীন বাংলাদেশ থেকে যাতায়াত অথবা কুমারখালীতে একটি ভারত দূতাবাসের ভিসা সেন্টার স্থাপন করবেন এমনটাই দাবি করছি। এ সময় উপস্থিত সকলেই তার কথার সমর্থনে জোর দাবি জানিয়ে বলেন কুমারখালী তথা কুষ্টিয়াতে ভারতের ভিসা সেন্টার স্থাপনের জন্য।

  ছেংগারচর পৌর বাজারে নৈশ প্রহরী নিয়োগে চুক্তিপত্র সম্পাদন

উল্লেখ্য বিষয়টি নিয়ে কুমারখালীর সমাজকর্মকার সাংবাদিক দিপু মালিক দাবি ও লেখালেখি করার পর কুমারখালীতে ভ্রমণ ফি জমা দেওয়ার বিশেষ ব্যবস্থা আজ রবিবার থেকে চালু হলো। আশা করি আগামীতে কুষ্টিয়া তথা কুমারখালীতে একটি ভারতীয় ভিসা সেন্টার চালু হবে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *