কুষ্টিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রামের কারিকরপাড়ায়আওয়ামী লীগের দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আজম মুন্সী (৪৮) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহত আজম আলী কারিকর পাড়ার মৃত আইয়ুব মুন্সীর ছেলে। এই ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

বৃহস্পতিবার সকালে এই হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুররহমানজানান,এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে.

আওয়ামীলীগ সমর্থিত কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মফিজ গ্রুপের সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতা আলী গ্রুপের বিরোধ চলে আসছিলো। বুধবার সন্ধায় তারই ধারাবাহিকতায় মফিজের লোকজনের সাথে আলীর লোকজনের কথা কাটকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

  কুষ্টিয়ায় ২৬ টি নমুনা পরীক্ষা ৯ জনের করোনা শনাক্ত

ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সকালে আলী গ্রুপের লোকজন আচমকাভাবে আজম মুন্সীর বাড়ীতে হামলা চালিয়ে তাকে এবং পরিবারের আরো পাঁচ সদস্যকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আজম মুন্সী মারা যান।

আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়াহচ্ছেনিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

এ ঘটনার পর এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এবং শৃংখলা ফিরিয়ে আনতে ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *