কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আল-মাসুম মোর্শেদ এর কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার গোপুগ্রাম বাজারে স্বতন্ত্র প্রার্থীর কর্মী ইমরান পরামানিককে স্থানীয় চেয়ারম্যানের ছেলে ও তার সহকর্মীরা নৌকার কার্যালয়ে নিয়ে মারধর করে আহত করেন। আহত ইমরান পরামানিক গোপগ্রামের ইমান পরমানিকের ছেলে। সে এখন কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ বিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আল-মাসুম মোর্শেদ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ইমরান ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা গোপুগ্রাম বাজারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পোষ্টার মারতে গেলে স্থানীয় চেয়ারম্যানের ছেলে ও তার সহযোগীরা পোষ্টার ছিড়ে ফেলে তাদের কে লাঞ্ছিত করে। গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ইমরান কে গোপগ্রাম বাজারে পেয়ে নৌকার কার্যালয়ে নিয়ে মারধর করা হয়। পরে বাজারস্থ লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে,

তবে অভিযোগ অস্বীকার করে গোপগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম পরামানিক বলেন, এটা আমাদের পারিবারিক বিষয় আমার। আমার ছেলে আর ইমরান চাচাত ভাই এটাকে অভিযোগ কারীরা রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চাইছেন। ইমরানের সঙ্গে এর আগেও পারিবারিক ঝামেলা হয়েছে যা থানায় মামলা করা আছে। কারও পোষ্টার ছিড়ে ফেলে কিংবা প্রচারণা বাঁধা দেওয়া হচ্ছে না।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আল-মাসুম মোর্শেদ বলেন, সব জায়গাতে বাঁধা দেওয়া না হলেও হুমকি ধামকি চলছে আমার কর্মীদের উপর। গত পরশুদিন গোপগ্রাম বাজারে পোষ্টার ছিড়ে ফেলে ইমরানসহ আমার কর্মীদের লাঞ্ছিত করা হয়। এ বিষয়ে অভিযোগ দায়ের করেছিলাম। গতকাল পুনরায় ইমরানের উপর হামলা করা হয়। ইমরান এখন গুরুতর আহত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি রয়েছে। ইমরানকে নিয়ে হাসপাতালে দৌড়াদৌড়ির কারণে অভিযোগ করতে না পারলেও অভিযোগের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ কোন মন্তব্য করতে রাজী হননি তিনি  রিটার্নিং কর্মকর্তার সাথে যোগাযোগ করতে বলেন।

তবে এ ব্যপারে খোকসা সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুল হাদীকে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।