হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতাঃ ২০০৫ সাল থেকে ছাত্র রাজনীতি শুরু করে আওয়ামী লীগের রাজনীতিতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন চায় খোকসার ৯ নং আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শেখ আব্দুল আলিম। প্রায় সাড়ে ৮ হাজার ভোটারদের দোয়া সমর্থন চেয়েছে ৯ নং আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের সম্ভব্য নৌকার পক্ষে চেয়ারম্যান প্রার্থী শেখ আব্দুল আলিম।

গত সোমবার দুপুর সাড়ে ৩ টায় শতাধিক নেতা-কর্মীদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা আমবাড়ীয়া বাজার হয়ে ইউনিয়ন পরিষদের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার আমবাড়ীয়া বাজার এসে শেষ হয়।

তরুণদের মাঝে শেখ আব্দুল আলীম, যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য নাম শেখ আব্দুল আলিম।

এলাকার সুধীজন বলেন, গণতন্ত্র, রাজনীতি এবং আন্দোলন এই শব্দগুচ্ছের সঙ্গে জন্মের পর থেকেই আমাদের কাছে পরিচিত মুখ। রাজনীতি যেন আমাদের রক্তের প্রতিটি কণার সঙ্গে মিশে আছে। রাজনীতি দেখে স্বতঃস্ফূর্তভাবে অনুধাবন করেছেন যে পথচলার মূলমন্ত্রই হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শ।

এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ভোগের রাজনীতিতে কখনোই বিশ্বাসী নয়। পবিত্র ভূমি ৯ নং আমবাড়িয়া ইউনিয়ন আমবাড়িয়া ইউনিয়ন কে পরিচ্ছন্ন মাদকমুক্ত রাখতে চায়।

  টানা ৪বছর ডেপুটেশনে প্রাথমিক শিক্ষিকা, ক্লাস নিচ্ছে ৪র্থ শ্রেণির কর্মচারী

নিজের বিষয়ে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি ও কুষ্টিয়ার কুমারখালি খোকসার গণমানুষের নেতা ৭৮ কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ভাইয়ের উন্নয়নের রাজনীতি করি। আমি নেতা নয় সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিশার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, আজ আপনারা আমাকে ভালবেসে চেয়ারম্যান হিসেবে দেখতে চাইছেন। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ৯ নং আমবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পরিনত করার চেষ্টা করবো।

আমি সকলের কাছে দোয়া ও ভালবাসা চাই এবং আপনারা যেভাবে অতিতেও আমাকে ভালবেসে পাশে ছিলেন, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলেই। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই আমার চলার পথের শক্তি সঞ্চয় হবে।

এদিকে এলাকাবাসীরা বলেন, আমাদের ৯ নং ইউনিয়নে শেখ আব্দুল আলিম কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।