রাজবাড়ী জেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ,  উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বরাট ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কাদের মুন্সিসহ নেতা কর্মীদের উপর সন্ত্রাশী হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামীলী লীগ কার্যালয়ে প্রতিবাদ সভা করা হয়।প্রতিবাদ সভায় কৃষকলীগ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর খান বলেন এমন নগ্ন হামলার জন্য অবশ্যই তাকে আইনের আওতায় এনে বিচার করতে হবে, এমন সন্ত্রাসী হামলা রাজবাড়ীতে আর যাতে না হয় সে ব্যাপারে সতর্ক থাকারও আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আতিকুরজ্জামান সেন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিব রেজা টুটুল,উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা,উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা কৃষক লীগের সভাপতি মমিনুল ইসলাম মমিনসহ কৃষক লীগের উপজেলা ইউনিয়ন পৌরসভার সকল ইউনিটের নেতৃবৃন্দ ।

উল্লেখ্য গত মঙ্গলবার দুপুরে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতিকে ভোট চাইতে গেলে আনারস প্রতিকের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রহমানের কর্মীরা হামলা করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।