মুক্তা বাড়ৈকে সভাপতি ও অনিক কুমার দাসকে সাধারণ সম্পাদক করে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা নগর শাখার ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার মিলনায়তনে সংগঠনটির ১২ তম কাউন্সিলের মাধ্যমে রাজধানীর উচ্চ মাধ্যমিকের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করেন সংগঠনটি নগর শাখার সভাপতি রোখসানা আফরোজ আশা।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহসভাপতি ডালিম আল মামুন,  সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, প্তর সম্পাদক পার্থ প্রতীম মৃধা, অর্থ সম্পাদক ফৌজিয়া মিথিলা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সজীব খান,পাঠাগার সম্পাদক হাফিজ মৃধা, স্কুল সম্পাদক সোহাগী সামিয়া। সদস্য নির্বাচিত হয়েছেন সজল বাড়ৈ, রিয়াজ মাহমুদ, শান্ত সরকার, সানজিদা হোসাইন ইরা, সারোয়ার হোসেন শান্ত,  জাফরিন হোসাইন পৃথা।

কমিটি পরিচিত সভা ও একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) কেন্দ্রিয় সদস্য ও বাম গণতান্ত্রিক জোটের শীর্ষ নেতা বজলুল রশীদ ফিরোজ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রিয় সভাপতি আব্দুর রাজ্জাক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক তানজিম উদ্দিন ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।