চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বাজারে নৈশ প্রহরী নিয়োগের জন্য ফোর্স ৭১ সিকিউরিটি সার্ভিস লি. এর সাথে চুক্তিপত্র স্বাক্ষর করা হয়েছে।

শুক্রবার বিকেলে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমানের কার্যালয়ে ছেংগারচর পৌর বাজারে পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন- ছেংগারচর পৌর বাজার বণিক সমিতি লি. এর সভাপতি হাজী মনির হোসেন বেপারী ও ফোর্স ৭১ সিকিউরিটি সার্ভিস লি. এর সাথে চুক্তিপত্র স্বাক্ষর করেন ম্যানেজার এইচ আর মফিজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান, ছেংগারচর পৌর বাজার বণিক সমিতি লি. এর সম্পাদক মো. নাসির উদ্দিন ফরাজী, সাবেক সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, কার্যকরী কমিটির সদস্য সাংবাদিক মনিরুল ইসলাম মনির’সহ অন্যান্য নেতৃবৃন্দ।
ছেংগারচর পৌর বাজারে সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সিসি ক্যামরা স্থাপনের কাজ এগিয়ে চলছে। বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য পহেলা এপ্রিল থেকে নৈশ প্রহরী দায়িত্ব পালন করবেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।