গান্ধিমারা বাজারে পদ্মা গড়াই থেকে বাসে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক-১

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার পৌর শহরের নিশ্চিন্তপুর গ্রামের মেহেদী বাবু নামে আন্ত:জেলা মোটরসাইকেল চোর দলের এক সক্রিয় সদস্য গ্রেফতার হয়েছে। এসময় তার কাছে থাকা একটি বাজাজ সিটি ১০০সিসি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

শনিবার দুপুরে সদর উপজেলা রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের আব্দুর রহিমের বাড়ি সংলগ্ন এলাকায় একটি খড়ের ঘর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। চোর মেহেদী বাবু পৌর শহরের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা মৃত সাফায়েত উল্লাহ ওরফে শরীফত পাটোয়ারীর ছেলে।

সদর থানার ওসি আশিকুর রহমান জানান, গত কয়েকমাস ধরে সদরের পৌর এলাকা সহ জেলা শহরের বিভিন্ন উপজেলা থেকে বেশ কয়েকটি মোটরসাইকেল চুরি হয়েছে। পুলিশ মোটরসাইকেল চোর চক্রকে ধরতে পোশাকে ও সাদা পোশাকে মাঠে নেমেছে।ঠাকুরগাঁওয়ে আন্ত:জেলা মোটরসাইকেল চোর আটক, মোটরসাইকেল উদ্ধার এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মূকুল চন্দ্র সেন ও আতিকুর রহমান সদর উপজেলার হরিহরপুর গ্রাম থেকে আন্ত:জেলা মোটরসাইকেল চোর দলের এক সক্রিয় সদস্য মেহেদী বাবুকে একটি চোরাই মোটরসাইকেল সহ গেফতার করে। জব্দ করা বাজাজ সিটি ১০০সিসি, পঞ্চগড় হ-১১-৯০৭১ নম্বরের রেজিষ্ট্রেশনকৃত মোটরসাইকেলটির প্রকৃত মালিক পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার বলরামপুর গ্রামের আব্দুল হালিম।

  রাণীশংকৈলের অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানেই নেই শহীদ মিনার

চোর মেহেদী গত ১৮ এপ্রিল সন্ধ্যায় দেবীগঞ্জ ভাউলাগঞ্জ হাট এলাকার চিলাহাটি ইউনিয়ন পরিষদের বারান্দা থেকে এই মোটরসাইকেলটি চুরি করে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *