মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; জেলায় বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। অপর একটি ঘটনায় বজ্রপাতে ১টি গরু মারা গিয়েছে।
ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে আজিমুল ইসলাম (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত আজিমুর ইসলাম পীরগঞ্জ উপজেলার ২ নম্বর কোষারাণীগঞ্জ ইউনিয়নের গরুরা ফুলবাড়ী গ্রামের হামিদুল ইসলামের ছেলে  ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, ২৫ জুন বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে আজিমুল ইসলাম তার ধান ক্ষেত ও পুকুর দেখতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলে তার মৃত্যু হয় ।
পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ,  মৃত আজিমুল এর পরিবারকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন।
এ ছাড়া  ২৫ জুন বৃহস্পতিবার অপর একটি ঘটনায় জেলার রাণীশংকৈল উপজেলায় বিলে মাছ ধরতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি  রাণীশংকৈল উপজেলার ধর্মগড় রাজাদীঘি এলাকার টংকনাথ রায়ের ছেলে শান্ত রায় (২২)। ২৫ জুন বৃহস্পতিবার দুপুর১২ টার সময় বৃষ্টির মধ্যে মাছ ধরার জন্য বাড়ির পাশে রাজা দীঘি শ্যামল বিলপাড় এলাকায় বজ্রপাতে মারা যায়।
পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে, রাণীশংকৈল থানার সাব ইন্সপেক্টর আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ছাড়া ২৪ জুন  বুধবার বিকেলে ঘুঘুয়া গ্রামের মৃত ফয়জুল ইসলামের ছেলে রুবেলের ১টি গরবজ্রপাতে মারা গেছে।
আমাদের বাণী ডট কম/২৬ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।