রাহাদ হাসান মুন্না, তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা; করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুনামগঞ্জের তাহিরপুরে মারা গেলেন মুক্তিযোদ্ধা (অব.প্রধান শিক্ষক) মতিউর রহমান (৬৫)।

গতকাল বৃহস্পতিবার ভোররাতে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (হাসপাতালে) মৃত্যুবরণকরেন ।,প্রয়াত মুক্তিযোদ্ধা উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের পাগলপুর গ্রামের মৃত মহর আলীর ছেলে। মৃত্যুকালে তিনি ছয় মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য আত্বীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি উপজেলার বাদাঘাটের ভোলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্বপালনরত অবস্থায় ২০১৭ সালে অবসর গ্রহন করেন।

পারিবারীক সুত্র জানায়, উপজেলার পাগলপুর গ্রামের বাসিন্দা   মুক্তিযোদ্ধা ও অব. প্রধান শিক্ষক টানা এক সপ্তাহ ধরে সর্দি জ্বর, শাস কষ্ট ও কফ নিয়ে বুধবার দুপুরের দিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। রাতে তার শাসকষ্ট বেড়ে  গেলে বৃহস্পতিবার ভোরাতে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বলেন, মুক্তিযোদ্ধা মতিউর রহমান করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণে করেছেন আমার উনার মরদেহের নমুনা সংগ্রহ করেছি। এদিকে বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদ্মাসন সিংহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন, থানার ওসি মো. আতিকুর রহমানের উপস্থিতিতে হাসপাতাল প্রাঙ্গনে প্রয়াত মুক্তিযোদ্ধাকে থানা পুলিশের একটি চৌকস টিম রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করেন।এরপর বাদ জোহর উপজেলার পাগলপুর গ্রামের ঈদগ্রহ মাঠ সংলগ্ন পঞ্চায়েতি কবরস্থানে তাকে দাফন করা হয়।

আমাদের বাণী ডট কম/২৬ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।