বিআইডব্লিউটিসির ফেরি

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা;  ঈদের পরবর্তী আজ  শুক্রবার (২৯ মে ২০২০) দুপুরে দৌলতদিয়া ঘাটে যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ বেড়েছে। সকালে খুবে বেশি ভিড় না থাকলেও দুপুর থেকে দৌলতদিয়া ঘাটে ঢাকামুখী সাধারণ যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ বাড়ায় বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ ঘাটে অপেক্ষামান ১২টি ফেরিই চালু করেছে। তবে এই ফেরিঘাটের বাইপাস সড়কে পারাপারের অপেক্ষায় শতাধিক প্রাইভেট কার ও পণ্যবাহী ট্রাক সিরিয়ালে রয়েছে।

ঈদ ছুটির সাথে আজ ও আগামীকাল ২ দিন সাপ্তাহিক ছুটি। এরপরই খুলবে সরকারি অফিস। তাই কর্মজীবী মানুষ ছুটি শেষের আগেই ঢাকা নগরীতে ফিরছেন।

  লেজুড়বৃত্তির কারণেই শিক্ষকদের মর্যাদা ক্ষুণ্ণ হচ্ছে: সাবেক আইজিপি শহীদুল হক
  • এখন পর্যন্ত গণপরিবহন বন্ধ থাকায় ব্যক্তিগত গাড়িসহ বিভিন্ন যানবাহনে ঢাকায় প্রবেশ করছেন যাত্রীরা। আবার প্রিয়জনের সাথে ঈদ শেষে রাজধানীসহ বিভিন্ন জেলায় ফিরছেন অনেকেই।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক মো: আব্দুল্লাহ রনি জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন ও যাত্রী পারাপারে বর্তমানে ১২টি ফেরি চলাচল করছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুর রহমান জানান, ঘাট এলাকা ও ফেরিতে সাধারণ মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেয়া হচ্ছে। যাত্রীদের জানমালের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন।

আমাদের বাণী ডট কম/২৯  মে ২০২০/সিসিপি