রঘু নন্দন সিকদার

নিজস্ব সংবাদদাতা;  রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লবাবের সভাপতি ও আমাদের বাণী ডট কম অনলাইন নিউজ পোর্টাল এর বালিয়াকান্দি সংবাদদাতা  অনিক সিকদার এর বাবা জেলার প্রবীণ সাংবাদিক রঘু নন্দন সিকদার মারা গেছেন।

আজ বৃহস্পতিবার (২৮ মে ২০২০) সকাল ৭ টায় তিনি  পরলোক গমন করেন।

 প্রবীণ সাংবাদিক রঘু নন্দন সিকদার দৈনিক ইত্তেফাক ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত নিষ্ঠার সংগে দায়িত্ব পালন করে গেছেন। তাঁর অকাল প্রয়াণে বালিয়াকান্দিবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, রঘুনন্দন শিকদার উচ্চ রক্তচাপের কারণে মঙ্গলবার (২৬ মে) সকালে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মো. রেজাউল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মতিনসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশার মানুষ শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

  একে একে ১৪ জন মিলে রাতভর পালাক্রমে তরুণীকে ধর্ষণ, পানি চাইলে মুখে প্রসাব

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আমাদের বাণী ডট কম অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক আল আমীন হোসেন মৃধা বলেন, সাংবাদিক রঘু নন্দন সিকদারের  মৃত্যুতে জাতি একজন দেশবরেণ্য সাংবাদিককে হারাল। তিনি সংবাদ মাধ্যমের এক নিবেদিতপ্রাণ ব্যক্তিত্ব এবং আজীবন সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। প্রতিথযশা এই সাংবাদিকের মৃত্যুতে শুধু রাজবাড়ীই নয়  বাংলাদেশের সংবাদপত্র অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি হল’।

শোকবার্তায় তিনি আরও বলেন ,  ক্ষুরধার লেখনী ও সময়োপযোগী সংবাদ পরিবেশনের জন্য তিনি সবার মাঝে বেঁচে থাকবেন। একজন নিষ্ঠাবান সা়ংবাদিক হিসেবে সত্য ও ন্যায়ের পক্ষে কলম ধরার ক্ষেত্রে সাংবাদিক রঘু নন্দন সিকদারের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তার অকাল মৃত্যুতে সংবাদপত্র জগতের অপূরণীয় ক্ষতি হলো।

আমাদের বাণী ডট কম/২৭  মে ২০২০/সিসিপি