না ফেরার দেশে চলে গেলেন কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি প্রবীন সাংবাদিক রফিক উদ্দিন বিশ্বাস। সোমবার দিবাগত রাত তিনটার দিকে পৌরশহরের মাদ্রাসা রোডস্থ তার ছোট ভাইয়ের বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি……রাজিউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮০ বছর।

সে দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে পাঁচ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার জোহর নামাজবাদ নেছার উদ্দিন সিনিয়র মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে তাকে এতিমখানা কবরস্থানে দাফন করা হয়।

এর আগে তার মৃতদেহ দীর্ঘদিনের কর্মস্থল কলাপাড়া প্রেসক্লাবের সামনে আনা হয়। সেখানে তাকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি ও কুয়াকাটা প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন। রফিক বিশ্বাস দীর্ঘদিন দৈনিক দেশবাংলা, দৈনিক প্রভাত সহ একাধীক জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সুনামের সাথে কাজ করেছেন।

এদিকে তার শোক সমপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব, কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সভাপতি মোশাররফ হোসেন, উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল হাওলাদারসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।