বগুড়ায় প্রেমের বিরোধে এইচএসসি পরীক্ষার্থী খুন

বগুড়ার শাজাহানপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছে এইচএসসি পরিক্ষার্থী নাজিউর রহমান নাহিদ (১৯)। সে চলতি বছর বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলো। শনিবার দুপুরে শাজাহানপুর উপজেলার ঘাসিরা নামকস্থানে এ ঘটনা ঘটে।

নাহিদ শাজাহানপুর উপজেলার নারিল্লা গ্রাামের মতিউর রহমানের ছেলে। ঘটনার পর স্থানীয় জনগণ রবিউল ইসলাম নামের এক যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

নিহত নাহিদের বড়ভাই নাসিবুর রহমান  জানান, শনিবার সরকারি ডেমাজানী কমর উদ্দিন কলেজ পরীক্ষা কেন্দ্রে রসায়ন দ্বিতীয়পত্র পরীক্ষা দিতে যায় তার ভাই নিহত নাহিদ। পরীক্ষা শেষে দুপুরে এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে ঘাসিড়া নামকস্থানে কয়েকজন যুবক তার পথ আটকিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমুর্ষ অবস্থায় এলাকার লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  কলাপাড়ায় বাস থেকে জাটকা ইলিশ জব্দ

নাসিবুর দাবি করেন, সম্প্রতি তাদের এলাকায় একটি প্রেমঘটিত বিষয় নিয়ে বিরোধ দেখা দেয়। ওই ঘটনায় সালিশ বৈঠকও হয়েছে। বৈঠকে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় প্রতিপক্ষের লোকজন নাহিদকে হত্যা করেছে।

বগুড়ার শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, তার মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে বন্ধুদের সঙ্গে বিরোধের কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে। প্রেমঘটিত ব্যাপার থেকে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। ইতোপূর্বে এ বিষয়ে স্থানীয়ভাবে মেম্বারদের নিয়ে মীমাংসার চেষ্টা করলেও হয়নি। ঘটনার পর রবিউল ইসলাম (২০) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক রবিউল উপজেলার মোস্তাইল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকান্ডের কারণ জানা সম্ভব হবে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *