রাজবাড়ীর বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এলাহী কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, দোয়া ও কেক কেটে জন্মবার্ষিকী পালন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ হান্নান মোল্যার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ।

অন্যান্যেদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুর সাত্তার খান, সহ সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, ভানু সোম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ ইদ্রিস আলী ফকির, জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইউনুছ আলী সরদার, জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্ব্শবাসস, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম প্রমূখ বক্তব্যে রাখেন। আলোচনা সভা শেষে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী পালন করা হয়। কেক কাটার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

এসময় উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।