রাজবাড়ীর বালিয়াকান্দিতে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, রাজবাড়ী কার্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বালিয়াকান্দি শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক ফারজানা তানিয়ার সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট্রের মনিটরিং কমিটির সদস্য ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার। অন্যান্যেদের ফিল্ড সুপার ভাইজার কৃষ্ণপদ সরকার, কম্পিউটার অপারেটর মুন্নি ইয়াসমীন, জেলা সমন্বক বিধান রায়, তালতলা সার্বজনীন পুজা মন্দিরের সভাপতি বিকাশ চন্দ্র রায় প্রমূখ বক্তব্যে রাখেন।

  ঠাকুরগাঁওয়ে করোনায় শনাক্তের সংখ্যা ২৫ জন

এসময় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বালিয়াকান্দি উপজেলায় ২২ টি স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *