বালিয়াকান্দি বাজার বণিক সমিতি

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে মোঃ আতাউর রহমান গরুর গাড়ী প্রতিক ৩৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজ্জাদ খান চেয়ার প্রতিক পেয়েছেন ২৯৭ ভোট ও মোঃ জিয়াউর রহমান মোটর সাইকেল প্রতিক পেয়েছেন ৩৯ ভোট। সহ-সভাপতি পদে ২জন নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন সুধাংশু কুমার কুন্ডু হাঁস প্রতিক ৩৫৩ ভোট পেয়ে ১ম এবং ফরহাদ হোসেন বাস প্রতিক ২৮২ ভোট পেয়ে ২য় হয়েছেন এবং বাদশা মিয়া জাহাজ প্রতিক ২৪৮ ভোট, মোঃ খুরশীদ আলম তালা প্রতিক ২৩৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে বদরুল আলম ঈগল প্রতিক ১৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সোহেল মাহমুদ মন্টু ময়ূর প্রতিক পেয়েছেন ১৪৬ ভোট ভোট, আব্দুর রাজ্জাক টেলিভিশন প্রতিক ১১০ ভোট, পারভেজ মন্ডল কুড়েঘর প্রতিক ১০০ ভোট, ইসাহাক মুন্সী খেজুর গাছ প্রতিক ৯২ ভোট, মফিজুর রহমান আম প্রতিক ৬২ ভোট এবং মোঃ কাসেদ আলী মাষ্টার আনারস প্রতিক ৯ ভোট। বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন যারা সহ সাধারণ সম্পাদক পদে মোঃ আলী আকবর, কোষাধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে প্রজিৎ কুমার মন্ডল, সহ-নিরাপত্তা সম্পাদক হরিদাস সরকার, সদস্য পদে কবির কাজী, জাকির পাটোয়ারী, প্রদ্যুৎ কুন্ড ও শামীম আহমেদ।

  কুমারখালীর পাট চাষিরা ন্যায্য মুল্য না পেয়ে হতাশ

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার এবং সহকারী প্রিজাইডিং অফিসার একাডেমিক সুপার ভাইজার মোঃ মিয়াদ হোসেন ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার মোঃ মনিরুল ইসলাম মনির দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *