বিত্তবানদের সম্পদে গরীবের হক রয়েছে: এমপি নুরুল আমিন

চাঁদপুরের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাধ্যমে যাকাতের কাপড় বিতরণ করেন।

শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলার নাউরীতে নিজ বাসভবনে উপজেলার ছেংগারচর পৌরসভা ও ১৪ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে উপজেলার গরীব ও দুঃস্থদের জন্য যাকাতের কাপড় তুলে দেন।

এ সময় তিনি বলেন, বিত্তবানদের সম্পদে গরীবের হক রয়েছে। এ হকই যাকাত, যাকাত সঠিক ভাবে সুষম বন্টন করতে হবে। সকলে ভালভাবে ঈদ উদযাপন করবেন। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন। ঈদুল ফিতরকে সামনে রেখে আইন-শৃঙ্খলা স্বাভাবিক ও সুষ্ঠু রাখতে আইন শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করার আহ্বান জানান নেতাকর্মীদের।

  একদিনেই করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যা লোকমান আহমেদ মুন্সি, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক’সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *