বিয়ের দাবিতে গত চার দিন ধরে ছেলের বাড়িতে অবস্থান নেয়া সেই কলেজ পড়ুয়া মেয়েটিকে সোমবার ভোরে পাটগ্রাম থানা পুলিশ থানায় নিয়ে এসেছে। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মোহন্ত জানান, আদালতের নির্দেশে আজ ভোর রাতে ছেলের বাড়ি থেকে আমরা মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তাকে আদালতে পাঠানো হবে।

তিনি আরো জানান, ছেলের চাচা ফৌজদারী কার্যবিধির ১০০ ধারায় লালমনিরহাট নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত আদেশ দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

জানা গেছে পাটগ্রাম পৌরসভার স্টেশনপাড়া এলাকার এক কলেজ পড়ুয়া মেয়ে বিয়ের দাবি নিয়ে গত শুক্রবার সকালে একই উপজেলার জগৎবেড় ইউনিয়নের কাশিরডাঙ্গা এলাকার আবুল হোসেনের বাড়িতে অবস্থান নেন। মেয়েটি বাড়িতে অবস্থান নেয়ার পর পরই তার প্রেমিক সেনা সদস্য মাহামুদুল হাসান লিটুসহ তার বাবা মা ঘরে তালা দিয়ে বের হয়ে যান।

মেয়েটির দাবি, লিটু তাকে ওই বাড়িতে আসতে বলেছে। লিটুর পরিবার এ ঘটনার আগে তার পরিবারের সাথে বিয়ের আলোচনা করে তার ভাইয়ের কাছ থেকে ৬ হাজার টাকা নেন। যখন তার পরিবারের সাথে আমার পরিবারের বিয়ের আলাপ চলছিল তখন তার সাথে কোনো পরিচয় ছিল না। এর একপর্যায়ে লিটুর সাথে ফেসবুকে ও মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে, অন্তরঙ্গ সৃষ্টি হয়।

মেয়েটির ভাই জানান, বোনকে আগে জামিন নেয়ার ব্যবস্থা করব। পরে সবাই মিলে বসে করণীয় নির্ধারণ করা হবে ।

বেলা ১২.৪৯ মিনিটে ওসি সুমন কুমার মোহন্তর সাথে যোগাযোগ করলে তিনি জানান, কিছুক্ষণের মধ্যে মেয়েটিকে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।