বেড়ায় অবৈধ যানবাহনের বিরুদ্ধে মোবাইল কোর্ট : জরিমানা আদায়

পাবনার বেড়ায় অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৭ জনের কাছ থেকে ৫হাজার ১শত টাকা জরিমানা আদায় করেছে মোবাইল কোর্ট।

বুধবার দুপুরে উপজেলার সিএন্ডবি বাসষ্ট্যান্ডের পাশে বেড়া ফায়ার ষ্টেশনের সামনে বেড়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আনাম সিদ্দিকী মোবাইল কোর্ট পরিচালনা করেন ।

বেড়া থানার এস আই আঃ বারেক জানান, মটর সাইকেলে কাগজপত্র ও হেলমেট না থাকা, হাইওয়ে সড়ক দিয়ে নিষিদ্ধ ব্যাটারি চালিত অটোভ্যান, নছিমন ইজিবাইক ও সিএনজি চলাচল করার অপরাধে দুপুরে মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময় অবৈধ যানবাহন চালক ও মালিকদের বিরুদ্ধে মামলা দিয়ে ৫হাজার ১শত টাকা জরিমানা করা হয়।

  টাঙ্গাইলে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ৫ শ্রমিক নিহত

এসময় যেসকল যানবাহনের কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স হেলমেট ব্যবহারকারী মোটর সাইকেল চালকদের ট্রাফিক আইন মেনে চলার পরামর্শ দেন ও ধন্যবাদ দিয়ে তাদের ছেড়ে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

মোবাইল কোটের বিচারক বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী জানান, মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর ধারা ১৩৭, ১৩৮ ও ১৫২আওতায় মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন অপরাধের অভিযোগে ৭ জনকে মোট ৫ হাজার ১শত টাকা জরিমান করা হয়েছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *