বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদী) মদনপুর, বন্দর থানা কমিটি, নারায়নগঞ্জ এর উদ্যোগে আজ ২০ মার্চ বুধবার বিকাল ৪ টায় মদনপুর নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বন্দর থানা কমিটির সভাপতি কমরেড হবিবুর রহমান এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)- সিপিবি (এম)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড এম.এ সামাদ। বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সাহিদুর রহমান।

বক্তারা সরকারের গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের সমালোচনা করে গ্যাসের মূল্য বৃদ্ধি না করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

কমরেড এম.এ সামাদ বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয় তাই জনগণের কাছে কোন জবাবদিহীও করতে হয় না। কাজেই জনগণ মরলো না বাঁচলো সেটার চিন্তা সরকার করে না। গ্যাস হলো সরকারের একটি লাভজনক প্রতিষ্ঠান। সেক্ষেত্রে কেন গ্যাসের মূল্য বৃদ্ধি করা হচ্ছে ? গ্যাসের মূল্য দ্বিগুণ করে জনগণকে সরকার পথে বসাতে চাচ্ছে। আর অন্যদিকে লুটপাট, দুঃশাসন, জুলুম, নির্যাতন চালাচ্ছে। সরকার দলীয় ও সরকারি আমলাদের লুটপাটের সুযোগ করে দেওয়ার জন্যই এই মূল্যবৃদ্ধির পায়তারা।

  নামাজে থাকায় বেঁচে গেল খাগড়াছড়ির ৫০ এতিম শিক্ষার্থী

তিনি অবিলম্বে সরকারকে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরে আহ্বান জানান।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *