বরিশালের আগৈলঝাড়ায় শাশুড়ীর নির্যাতন সইতে না পেরে ও পারিবারিক কহলের কারণে সদ্য বিবাহিত গৃহবধূসহ দু’জন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। দু’জনকেই মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও গৃহবধূ সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের খাঁজুরিয়া গ্রামের প্রবাসী ইমরান মিয়ার স্ত্রী ৩ সন্তানের জননী রোজিনা বেগম (৩০) কে শাশুড়ী রিজিয়া বেগম কারণে-অকারণে প্রায়ই নির্যাতন করত। রোজিনা বেগম নির্যাতন সইতে না পেরে বুধবার শাশুড়ীর উপর অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয়রা মূমূর্ষ অবস্থায় রোজিনাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

অন্যদিকে গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের জামাল বালীর মেয়ে সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা দেয়া সদ্য বিবাহিত সুমাইয়া আক্তার (১৬) পারিবারিক কলহের কারণে অভিমান করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। সুমাইয়াকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’জনই বর্তমানে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।