ঝিনাইদহের শৈলকুপার পর এবার কালীগঞ্জে পল্লী বিদ্যুতের লোক সেজে গ্রাহক থেকে টাকা নিয়ে ধরা পড়েছেন সাইদুর রহমান নামে এক যুবক। তিনি কালীগঞ্জ উপজেলার ত্রিলোচাঁদপুর ইউনিয়নের ছোট ঘিঘাটি গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

ঘটনা জানাজানির পর রোষানল থেকে বাঁচতে শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে উপজেলার তালেশ্বর বাজারে পল্লী বিদ্যুতের গ্রাহক এনামুল হক মুকুল বিশ্বাসসহ সবার টাকা ফেরত দেন সাইদুর।

এ সময় উপস্থিত ছিলেন-কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শিবলী নোমানী, পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মো. আব্দুর রব, ত্রিলোচাঁনপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, পল্লী বিদ্যুতের সদর অফিসের ডিজিএম (কারিগরি) বাবু যতিন মল্লিক, পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক আব্দুল গফ্ফার ফ্রমুখ।

প্রতারিত গ্রাহক এনামুল হক মুকুল বিশ্বাস বলেন, ‘বিদ্যুতের ফেজ পরিবর্তনের কথা বলে সাইদুর স্থানীয় ৬৫ জনের কাছ থেকে ৩০ টাকা করে নেন। ধরা পড়ার পর আজ সবার টাকা তিনি ফেরত দিলেন।’

পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মো. আব্দুর রব বলেন, ‘সাইদুর রহমানের প্রতারণার বিষয়ে জানতে পেরে তদন্ত করা হয়। সত্যতা পেয়ে ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, উপজেলার নির্বাহী অফিসার ছাড়াও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানানো হয়।’ তিনি বলেন, ‘সাইদুর রহমান নিজের দোষ স্বীকার করেন এবং শুক্রবার গ্রাহকদের টাকা ফেরত দেন।’ উল্লেখ্য, এর আগে নতুন লাইন দেওয়ার নাম করে শৈলকুপায় শত শত গ্রাহকের টাকা আত্মসাত করার পরে সে সমস্ত টাকা ফেরত দেয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।