ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ১৮ জন আহত হয়েছে। সোমবার রাত ও মঙ্গলবার সকালে উপজেলার গোবিন্দপুর, রূপদাহ ও নবগ্রামে এ ঘটনা ঘটে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, উপজেলা নির্বাচনে রূপদাহ গ্রামে দুটি পক্ষ ছিল। মঙ্গলবার সকালে শৈলকুপা উপজেলা নির্বাচনে আনারস প্রতিকে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও পরাজিত নৌকা প্রতিকের সমর্থকদের মধ্যে সহিংসতা হয়। এতে নারীসহ কমপক্ষে ১২ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
অপরদিকে, সোমবার রাতে ও মঙ্গলবার সকালে উপজেলার গোবিন্দপুর বিজয়ী স্বতন্ত্র আনারস প্রতিকের সমর্থক ও পরাজিত নৌকা প্রতিকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও বাড়িতে হামলার ঘটনা ঘটে। সংঘর্ষে শিশুসহ কমপক্ষে ৬ জন আহত হয়। উভয় গ্রামের আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

  কালুখালীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *