ঝিনাইদহ জেলা লগো

ঝিনাইদহের শৈলকুপায় পুলিশের চলন্ত মোটরসাইকেল থেকে মটরসাইকেল চুরি মামলার আসামী আকাশ পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। সে উপজেলার কুলচারা গ্রামের আব্দুস শহীদের ছেলে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার দুধসর ব্রীজের কাছে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে শৈলকুপা থানার এসআই এমদাদ জানান, বিকেল পৌনে ৫টার দিকে পলাতক আসামী আকাশকে স্থানীয় ভাটই বাজার এলাকা থেকে গ্রেফতার করে শৈলকুপা থানায় নিয়ে আসা হচ্ছিল। তাকে নিয়ে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক দুধসর ব্রীজপার হওয়ার সময় চলন্ত মটরসাইকেল থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পরে সঙ্গে থাকা কনষ্টেবল মনিরকে নিয়ে ঘটনাস্থলের আশ পাশের দুধসর মাঠে খোঁজাখুজি করেও পাওয়া যায়নি।

এদিকে মামলার বাদী পক্ষ অভিযোগ করেছেন টাকার বিনিময়ে আসামি ছেড়ে দিয়েছে এসআই এমদাদ।

মামলার বাদী শৈলকুপা উপজেলার ভগবাননগর গ্রামের খলিল বিশ্বাসের ছেলে রোকনুজাজামান রোকন জানান, বিকেল পৌনে ৫টার দিকে মোবাইল করে এসআই এমদাদ ভাটই বাজারে আসে। এরপর আসামি ধরার জন্য তার কাছে টাকা দাবি করা হয়। এক হাজার টাকার নোট এসআই এমদাদের হাতে তুলে দেয় রোকন। আসামি আকাশ বাজারেই ছিল। স্থানীয়দের সাহায্যে তাকে আটক করা হয়। আকাশকে এসআই এমদাদ তার নিজস্ব মোটরসাইকেলের মাঝে বসিয়ে এবং পিছনে একজন কনষ্টেবলকে নিয়ে শৈলকুপা থানার দিকে চলে যায়। মাত্র কয়েক মিনিট পরে বিকেল ৫টার দিকে রোকনকে এসআই এমদাদ মোবাইল ফোনে জানায় যে, আসামি মোটরসাইকেল থেকে লাফ দিয়ে পালিয়ে গেছে। এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান বলেন, ঘটনাটি দু:খজনক।

  ঢাকার কুর্মিটোলা হাসপাতালে পুলিশ সদস্যের মৃত্যু

শৈলকুপা সার্কেলের সিনিয়র এএসপি আরিফুল ইসলাম বলেন, ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *