ঝিনাইদহ জেলা লগো

ঝিনাইদহের শৈলকুপায় এস ইব্রাহিম (৪০) নামে দুলাভাইকে শ্যালক কর্তৃক পিটিয়ে আহত করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের বৃত্তিদেবী রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ইব্রাহীম(দুলাভাই) কে স্থানীয়রা উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জানা যায়, পারিবারিকভাবে নৌ সদস্য ফারুক(শ্যালক) এর সাথে দুলাভাই ইব্রাহীমের দ্বন্দ্ব চলে আসছিল। ইব্রাহীম(দুলাভাই)অফিস থেকে বাড়ি যাবার পথে শ্রাবন(শ্যালক) কচুয়া বাজার এলাকায় পথিমধ্যে মটর সাইকেল রোধ করে অতর্কিতভাবে হামলা করে। এতে ইব্রাহীম(দুলাভাই) এর মাথায় থাকা হেলমেট ফেটে যায়। ঘাড় ও পায়ে গুরুতর জখম হয়।

  কুষ্টিয়ায় মাদক মামলায় ট্রাক চালকের যাবজ্জীবন

ইব্রাহীম(দুলাভাই) অভিযোগ করে বলেন, ইতিপূর্বে একাধিক বার নৌ সদস্য ফারুক আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছিল। সর্বশেষ একারণে লোকজন সাথে নিয়ে আমাকে মারধর করেছে।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান এঘটনার নিশ্চিত করে জানান, এ হামলার ঘটনায় বোন বাদী হয়ে আপন ভাই ফারুক অরফে শ্রাবণের নামে মামলা দায়ের করেছে। যার মামলা নং শৈল জি আর ৭, তারিখ ৪/৪/১৯ তারিখ।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *