শৈলকুপায় শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

ঝিনাইদহের শৈলকুপায় শিশু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে দীর্ঘ ১৫ বছর ৮ মাস পরে গ্রেফতার করেছে শৈলকুপা থানা পুলিশ।  যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আসমা বেগম পৌর এলাকার কাজীপাড়া গ্রামের জাফর শেখের স্ত্রী।

এবিষয়ে শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় শিশু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আসমা বেগম বিদেশ থেকে ফিরে ঢাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে আসমাকে গ্রেফতার করতে শৈলকুপা থানার এস আই মাহফুজুর রহমানসহ সঙ্গীয় মহিলা পুলিশ ফোর্স নিয়ে ঢাকায় রওনা দেন।

শুক্রবার রাতে অভিযান চালিয়ে ঢাকার বাড্ডা থানার এলাকা থেকে সঙ্গীয় ফোর্স নিয়ে আসমাকে গ্রেফতার করা হয়। পরে তাকে শুক্রবার রাতেই শৈলকুপা থানায় নিয়ে আসা হয় এংব শনিবার তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

  পদ্মা বহুমুখী সেতুতে বসল ৯ম স্প্যান!

প্রসঙ্গগতভাবে, ২০০৩ সালে পৌর এলাকার কাজীপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে শিশু হত্যা সংগঠিত হয় এবং আসমা বেগমের নাম উল্লেখ করে শিশুটির নানা বাদী হয়ে শৈলকুপা থানায় শৈল জিআর ১৩৪/০৩ যার মামলা নং-২৩, তারিখ ২৭/৬/০৩ হত্যা মামলা দায়ের করা করে। হত্যা মামলা দায়ের করার পর থেকে গোপনে আসামী আসমা বেগম বিদেশে পালিয়ে যায়। বিদেশে পলাতক থাকা অবস্থায় বিজ্ঞ আদালত তাকে ৩০২ ধারায় যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *