সন্ত্রাসী হামলায় আহত অ্যাড: বুরহানকে দেখতে হাসপাতালে শুভানুধ্যায়ীরা

সন্ত্রাসের কালো থাবায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন হাইকোর্ট বিভাগের আইনজীবী এড. বুরহান আহমদকে দেখতে সিলেট সরকারী এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে ছুটে যান সিলেট বার এর বিশিষ্ট আইনজীবী ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এড. গিয়াস উদ্দীন।

৩ এপ্রিল বুধবার সন্ধ্যা ৯ঘটিকার সময় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩য় তলার নিউরোসার্জারী বিভাগে চিকিৎসাধীন এড. বুরহান আহমদকে দেখতে গিয়ে তাহার শারীরিক অবস্থার ও চিকিৎসার খোঁজ খবর নেন এড. গিয়াস উদ্দীন। এসময় এড. গিয়াস উদ্দীন বলেন, অমানবিক এই সন্ত্রাসী ও ন্যক্ক্যার জনক ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে আমি এবং সিলেটের আইনজীবি সমাজ বুরহান আহমদের পাশে থাকবে। এসময় জালালাবাদ থানার এস আই আতিক বলেন, আমরা অতি শীগ্রই তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসব।

  সহকারি শিক্ষকের বেধড়ক পিটুনিতে ক্লাসের সবচেয়ে মেধাবী ছাত্র হাসপাতালে

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ ইউকে এডুকেশন টাস্টের সাধারন সম্পাদক মিছবাহ উদ্দীন, উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী( সম্ভাব্য) জুবেল আহমদ, বশির আহমদ, দৈনিক স্বাধীন সংবাদের সিলেট প্রতিনিধি সাংবাদিক হাফিজুল কবির লস্কর, হলিবিডি টুয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক রেজওয়ান আহমদ, আকমল হোসেন প্রমুখ।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *