সাহারা খাতুন

ডেস্ক রিপোর্ট, ঢাকা;  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি এখনও রাজধানীর ইউনাইটেড হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

  • সাহারা খাতুনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার সাহারা খাতুনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়ার কথা ছিল। তবে সিদ্ধান্ত পরিবর্তন করে ইউনাইটেড হাসপাতালেই রাখা হয় তাকে। তার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার চেষ্টা চলছে। দু’একদিনের মধ্যে এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর ও অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় অসুস্থ হয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে ১৯ জুন তাকে প্রথম দফায় আইসিইউতে নেওয়া হয়। অবস্থার উন্নতি হলে ২২ জুন তাকে আইসিইউ থেকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়। তবে ২৬ জুন সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে আবারও আইসিইউতে নেওয়া হয়।

  • অ্যাডভোকেট সাহারা খাতুন গত তিন মেয়াদে ঢাকা-১৮ আসনের নির্বাচিত সংসদ সদস্য। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার ক্ষমতায় আসার পর প্রথমে স্বরাষ্ট্র এবং পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।
  ঈদের আগে দুঃস্থ পরিবারগুলোকে নগদ অর্থসহ এক মাসের খাবার দেওয়ার দাবি

আমাদের বাণী ডট কম/২৭  জুন ২০২০/পিপিএম