প্রাইভেটকার-পিকআপ মুখোমুখী সংঘর্ষ

মোঃ মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড (চট্রগ্রাম) সংবাদদাতা; জেলার  জেলার সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বারআউলিয়ায় প্রাইভেটকার- পিকআপ মুখোমুখী সংঘর্ষে নারী ও শিশু সহ ১১ জন গুরুতর আহত হয়েছে।

আজ সোমবার (২৫ মে ২০) দুপুর ১২টার দিকে উপজেলার বারআউলিয়ায় বিএসআরএম ফ্যাক্টরীর গেইটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে,  বারআউলিয়ায় বিএসআরএম ফ্যাক্টরীর গেইটের সামনে চট্টগ্রামমুখী দ্রুতগামী একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ ৪২.০৬৬৯) সাথে উল্টো পথে আসা একটি যাত্রীবাহী পিকআপ (মিনি ট্রাক)এর সাথে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। নারী ও শিশু সহ ১১ জন গুরুতর আহত হয়েছে

দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এগিয়ে আসেন উপজেলার কুমিরা ফায়ার সার্ভিস টিমের সদস্যরা ও বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশ। এসময় আহতদের উদ্ধার করে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশংকজনক বলে জানা যায়। তবে তাৎক্ষণিকভাবে আহতের নাম ঠিকানা পাওয়া যায়নি।

  কলেজছাত্রীকে ধর্ষণ করে কারাগারে ছাত্রলীগ নেতা

এই বিষয়ে বারআউলিয়া হাইওয়ে থানার এসআই মিজানুর রহমান বলেন,পিকআপ(মিনি ট্রাক)টি উল্টো পথে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষের কারনে এই দূর্ঘটনা ঘটে।এসময় দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় এবং ঘটনাস্থল থেকে দুইটি গাড়ি আটক করা হয়।

আমাদের বাণী ডট কম/২৫ মে ২০২০/ডিডিএ