উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর সেনবাগ

সহকারী রির্টানিং অফিসারের কার্যালয় থেকে বেসরকারি ভাবে ঘোষিত ফলাফলে ৪র্থ ধাপের সর্বশেষ উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর সেনবাগ উপজেলায় গোলাম কবির ভাইস চেয়ারম্যান, মরিয়াম সূলতানা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

গোলাম কবিরের তালা মার্কা প্রাপ্ত ভোট ২১৩৫১ তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নুরজ্জামান চৌধুরী ( চাপ কল/টিউবওয়েল ) মার্কা প্রাপ্ত ভোট ৯৬৪৪।

মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়াম সূলতানা ( কলস মার্কা) প্রাপ্ত ভোট ১০৮৮১, তার নিকট তম প্রতিদ্বন্ধী নাজমুন নাহার পারভিন ( ফুটবল) মার্কা তার প্রাপ্ত ভোট ৭৪২৮ ভোট।

এছাড়াও অন্যন্য প্রার্থীদের প্রাপ্ত ভোট হাফিজা বেগম বেবী ( সেলাই মেশিন) মার্কা তার প্রাপ্ত ভোট ৬৫৪৭ ভোট রুপালী চৌধুরী ( হাস) মার্কা প্রাপ্ত ভোট ৩৬৮৫ ভোট, সাজেদা আকতার শিল্পী( প্রজাপতি) ১৯৯৭ ভোট।

পরাজিত ভাইস চেয়ারম্যানপ্রার্থী তার ফেসবুক স্ট্যাটাসে স্বাগত জানিয়েছেন বিজয়ী গোলাম কবিরকে,স্ট্যাটাসটি হুবহু পাঠকের জন্য দেয়া হলো।

আসসালামু আলাইকুম।সেনবাগ উপজেলা বাসী।
সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আমার প্রতিদ্বন্দ্বী গোলাম কবির ভাই বিজয়ী হয়েছেন। তিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা আগামীর জন্য শুভকামনা । সেনবাগ উপজেলার সকল ভোটার, সর্বস্তরের জনগণ নির্বাচনে সাহস সহযোগিতার সমর্থন দিয়েছেন এবং ভোট দিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ, আমি আছি আমি থাকবো ইনশাআল্লাহ, সকলে আমার জন্য করবেন।

  ঝিনাইদহের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

নুরুজ্জমান চৌধুরী একজন সজ্জন ব্যাক্তি, নির্বাচনে বিভিন্ন সভায় সিনিয়র হিসাবে গোলাম কবীরকে বেশ সমীহ করতেন।
ভোটারদের উদ্দ্যেশ্যে বলতেন,আমার আওয়ামিলী, আমরা নৌকার,আপনাদের যাকে ভালো লাগবে তাকে ভোট দেবেন।

আমার মতে ভোটের সংস্কৃতিতে অনুপস্থিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে মেনে নেয়া।নুরুজ্জামান তাই করলেন। যা রাজনীতির ইতিহাসে বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে।

বিএনপি,জায়ামায়ত হীন ভোটের মাঠ ছিলো নিরুত্তাপ। ভোটারদের অনীহা নির্বাচনে ।সকাল থেকে সাংবাদিকদের ফেসবুক আপডেট ভিডিও ফুটেজে ভোটার শুন্যতা,ভোটারের কম উপস্থিতি থাকলেও রোদের আলোয় শেষ বিকেলে ভোটারের উপস্থিতি একদলীয় স্বীয়দলের বিরোধী প্রার্থী নির্বাচন,ফলাফল ঘোষনা,বিজয় উল্লাস, উপভোগ্য হয়েছে বটে।

উল্লেখ্য,সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে বিনাভোটে নির্বাচিত হয়ে জাফর আহম্মদ চৌধুরী।স্বতন্ত্র প্রার্থী লায়ন জাহাঙ্গীর আলম মানিক নির্বাচন থেকে সরে যাওয়ায় পার্থী প্রত্যাহারের দিন চেয়ারম্যান হয়ে যান জাফর আহম্মদ। চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান প্রার্থীরা সকলেই ছিলেন আওয়ামীলীগের।

বিজয়ীদের জন্য অভিনন্দন আর শুভেচ্ছা।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *