করোনা

আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা;  জেলায় সোনারগাঁয়ে ৪৯ জনের নমুনা পরিক্ষা করে আজ বৃহস্পতিবার (২৮ মে ২০২০) ১৭ জনের দেহে করোনা সংক্রমন পাওয়াসোনারগাঁ, নারায়ণগঞ্জ , করোনা গেছে। তাদের মধ্যে ৯ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৭ প্রাপ্ত বয়স্ক মহিলা ও ১জন শিশু রয়েছেন। এ নিয়ে সোনারগাঁয়ে ১৯০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৮২ জন, মৃত্যু বরণ করেছেন ৬জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য অনুযায়ী মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ ১ জন মহিলা ১জন পুরুষ, কাবিরগঞ্জ ১জন শিশু ও বাড়ি চিনিস ১জন মহিলা, কাঁচপুর সোনাপুর ১জন পুরুষ ও বাড়ীপাড়া ১জন পুরুষ, সাদিপুর বরাব ১জন মহিলা, বৈদ্যেরবাজার সাতভাইয়াপাড়া ১ জন, হাড়িয়া বৈদ্যপাড়া পুরুষ ২জন মহিলা, পৌরসভার দৈলেরবাগ ২জন পুরুষ, উদ্ধবগঞ্জ ২জন মহিলা ১জন পুরুষ।

  সামাজিক দূরত্বের বালাই নেই দূর্গাপুরের হাট-বাজারে

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা বৃহস্পতিবার(২৮মে) দুপুরে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, ৪৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১৭ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ৯জন ও নারী ৭জন ও ১ বছরের মেয়ে শিশু রয়েছে।

এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ১৯০ জন, সুস্থ হয়েছেন ৮২ জন। উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন ৬ জন।

আমাদের বাণী ডট কম/২৭  মে ২০২০/সিসিপি