আল-আমিন মাসুম, নিজস্ব সংবাদদাতা:

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে সংবর্ধনা দিয়েছে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি।

 

সোমবার (১০ ফেব্রুয়ারী) সন্ধায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আইনজীবীদের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনায় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন নির্বাচনের সময় আমার পক্ষে, আমাকে বিজয়ী করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছে আইনজীবীরা। তাদের পরিশ্রম সার্থক হয়েছে। আজকে আমি বিজয়ী হয়ে, মেয়র হিসেবে নির্বাচিত হয়েছি । তাই আমার সহযোদ্ধা আইনজীবীদের জন্য অগ্রাধিকারের ভিত্তিতে ২৪ ঘন্টা নগর ভবন খোলা থাকবে।

তিনি আরো বলেন আমি সংসদ সদস্য ছিলাম। সামনে হয়তো মন্ত্রনালয়ের দায়িত্ব ও পেতাম। কিন্তু আধুনিক উন্নত বাংলাদেশ গড়তে হলে আধুনিক উন্নত রাজধানি গড়তে হবে। তাই আমি আধুনিক ও উন্নত ঢাকা গড়ার লক্ষে কাজ করার জন্যই ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র হবার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং আপনাদের ভোট, দোয়া ও ভালবাসায় সে আশা পুরন হয়েছে।

 

এখন আমার লক্ষ শুধুই সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন করা। তাই আশা করি আপনারা পূর্বের ন্যায় এখনো আমার পাশে থাকবেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যানের সহধর্মিনী সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী রুলার সভাপতি নাহিদ সুলতানা যূথী সহ আরও সুপ্রিমকোর্টের বিজ্ঞ আইনজীবীরা।

পরে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী সমর্থিত আইনজীবীদের প্যানেল ঘোষণা করেন।

বর্তমান সভাপতি এ এম আমিন উদ্দিনকে সভাপতি পদে, শাহ মঞ্জুরুল হককে সম্পাদক পদে, শাকিলা রওশনকে সহ-সভাপতি পদে সহ ১৪ টি পদের জন্য বিভিন্ন আইনজীবীকে মনোনয়ন দেওয়া হয়েছে।

আগামী ১১ ও ১২ মার্চ বার সমিতির নির্বাচনের সম্ভাব্য তারিখ ধার্য রয়েছে।

 

আমাদের বাণী/আ-আ-মা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।