বরিশালের আগৈলঝাড়ায় রাতের খাবারের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে ঘরের মালামাল নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা। ভুক্তভোগী একই পরিবারের ৪ জনকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার রতনপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের সুখেন বাড়ৈর পরিবারের রাতের খাবারের সাথে অজ্ঞান পার্টির সদস্যরা চেতনানাশক দ্রব্য মিশিয়ে রাখে। শুক্রবার রাতে ওই পরিবারের সুখেন বাড়ৈ (৪৫), স্ত্রী বিউটি বাড়ৈ (৩৫), মেয়ে সুমা বাড়ৈ (১৭) ও রত্না বাড়ৈ (১২) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরে। এরপর গভীর রাতে অজ্ঞান পার্টির সদস্যরা ঘরে ঢুকে মুল্যবান মালামাল নিয়ে যায়। শনিবার সকালে ওই ঘরের কেউ ঘুম থেকে না উঠায় বাড়ির অন্যান্য পরিবারের লোকজন তাদের ঘরের পিছনের দরজা খোলা দেখে। ঘরে ঢুকে তারা পরিবারের সবাইকে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. বখতিয়ার আল-মামুন সাংবাদিকদের জানান, রাতের খাবার খাওয়ার পর তাদের সমস্যা হতে পারে। তবে ওই খাবারে কিছু মেশানো ছিল কিনা তা তিনি বলতে পারেনি।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।