বরিশালের আগৈলঝাড়ায় শীতকালীন আন্ত:স্কুল ও মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে বৃহস্পতিবার এই শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

দু’দিন ব্যাপী উপজেলার মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের খেলা ৪২টি ইভেন্টে রোববার দুপুরে শেষ হয়। পরে বিকেলে উপজেলা সদরের সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ স্বাধীনতা বিজয় মঞ্চে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের শীতকালীন আন্ত:স্কুল ও মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা একাডেমিক সুপারভাইজার প্রাণকুমার ঘটক, সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হক, এসএম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন অর-রশীদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সরদার হারুন রানা প্রমুখ।

পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।