আজ শনিবার থেকে দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ শুরু করছে মাদরাসা শিক্ষা বোর্ড। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত কেন্দ্র সচিবদের সাথে মতবিনিময় সভায় পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ড বিতরণ করা হবে।

এ লক্ষ্যে দাখিল পরীক্ষার কেন্দ্র সচিবদের সাথে মতবিনিময় সভায় স্থান ও তারিখ নির্ধারণ করেছে মাদরাসা শিক্ষা বোর্ড।

জানা গেছে, শনিবার সকাল ১০টায় ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজে ময়মনসিংহ অঞ্চলের মাদরাসার কেন্দ্রসচিবদের মতবিনিময় সভা ও প্রবেশপত্র বিতরণ করা হবে। ৯ ডিসেম্বর সকাল ১০টায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বরিশাল অঞ্চলিক পরিচালকের কার্যালয়ে বরিশাল অঞ্চলের, ১১ ডিসেম্বর সিলেট মাদরাসা-ই-আলিয়ায় সিলেট অঞ্চলের, ১৭ ডিসেম্বর সকাল ১০টায় খুলনার হোটেল টাইগার গার্ডেনে খুলনা অঞ্চলের, ১৯ ডিসেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রাজশাহী আঞ্চলিক কার্যালয়ে, ২৩ ডিসেম্বর চট্টগ্রাম শিক্ষা বোর্ডে চট্টগ্রাম অঞ্চলের, ২৬ ডিসেম্বর রংপুর টিচার্স ট্রেনিং কলেজে রংপুর অঞ্চলের কেন্দ্রসচিবদের মত বিনিময় সভায় দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ করা হবে।

এছাড়া আগামী ২৬ ডিসেম্বর সকালে কুমিল্লার নবাব ফয়জুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে কুমিল্লা অঞ্চলের এবং সর্বশেষ ৩১ ডিসেম্বর মাদরাসা শিক্ষা বোর্ডে ঢাকা অঞ্চলের কেন্দ্রসচিবদের মত বিনিময় সভায় দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।