নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী; জেলার বাউফলে এক ইউপি সদস্য ও স্থানীয় বগা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতির নেতৃত্বে তিন নারীকে প্রকাশ্যে বিবস্ত্র করে নির্যাতন করা হয়েছে। এক নারীর পা ভেঙে দেয়া হয়েছে। গুরুতর আহত অবস্থায় ওই তিন নারীকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বগা রাজনগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও অন্যান্য সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে সত্তার হাওলাদারের সাথে ওই গ্রামের ইউপি সদস্য মিজানুর রহমানের বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রোববার দুপুরে ইউপি সদস্য মিজানুর রহমান ১৫-২০ জন নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে মুগ ডাল তুলতে গেলে সত্তার হাওলাদারের স্ত্রী রাশিদা বেগম (৫০) ভাসুরের মেয়ে কুলসুম বেগম (৩২) ও ছেলের বউ লাকি বেগম (২৫) বাধা দেয়। তর্কবির্তকের একপর্যায়ে ইউপি সদস্য মিজানুর রহমান ও তার লোকজন ওই তিন নারীকে প্রকাশ্যে এলাপাতাড়িভাবে পিটিয়ে জখম করে।

নির্যাতিত রাশিদা বেগম, কুলসুম বেগম ও লাকি বেগম জানান, ইউপি সদস্য মিজানুর রহমান ও তার লোকজন তাদেরকে পিটিয়েই ক্ষান্ত হননি। পরনের কাপড় ও সালোয়ার কামিজ টেনে ছিঁড়ে ফেলে। তাদেরকে বিবস্ত্র করে আপত্তিকর স্থানে হাত দেয়। এরপর চুল ধরে মাটিতে ফেলে একসাথে ৩-৪ জন মিলে লাথি মারে। এ ঘটনায় লাকি বেগমের ডান পা ভেঙে যায়। পরে স্বজনরা এসে তাদের উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য মিজানুর রহমানের মোবাইল ফোনে কল দিলে তিনি কেটে দেন। অভিযুক্ত ইউপি সদস্য মিজানুর রহমান ওরফে মিজু বগা ইউনিয়ন রাজনগর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আমাদের বাণী ডট কম/০৫ মে ২০২০/ভিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।