চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ অ্যাড. নূরুল আমিন রুহুল কর্তৃক প্রতিষ্ঠিত মতলব উত্তর উপজেলার নাউরী আদর্শ কলেজের ফলাফল এবার চাঁদপুর জেলার শীর্ষে। অংশ গ্রহনকারী ২০৯ জন পরীক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ২০৮ জন।

জানা গেছে, বুধবার (১৭ জুলাই) প্রকাশিত এইচএসসি পরীক্ষার ফলাফল অনুযায়ী; ওই কলেজ থেকে এবার ব্যবসায় শিক্ষা শাখা থেকে ৭৩ জন, মানবিক শাখা থেকে ১১১ জন ও বিজ্ঞান শাখা থেকে ২৫ জন পরীক্ষার্থী উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় অংশগ্রহন করে। তবে মানবিক বিভাগের একজন শিক্ষার্থী এক বিষয়ে পরীক্ষা দিয়ে দেশের বাইরে চলে গেছেন। যার ফলে শতভাগ ফলাফলে পৌছতে পারেনি প্রতিষ্ঠানটি। বর্তমানে কলেজটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন আলহাজ¦ অ্যাড. নূরুল আমিন রুহুল এমপি।

নাউরী আদর্শ কলেজের অধ্যক্ষ হরিকৃষ্ণ তরফদার ও প্রভাষক মেহেদী মাসুদ জানান, বিগত বছরগুলোতেও কলেজের ফলাফল খুবই সন্তোষজনক ছিল। এবারও আমরা ভাল ফলাফল করতে পেরেছি। আমরা এবার জেলার শীর্ষস্থানে আছি। এর আগেও জেলার প্রথম স্থান হয়েছিলাম। আমাদের সভাপতি মহোদয় ও গভর্নিং বডির সকল সদস্য, প্রভাষকবৃন্দ এবং অভিভাবকদের ঐক্য প্রচেষ্টায় ফলাফল ভাল হয়েছে। আমরা আশা করি এই ফলাফলের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।