ডেস্ক রিপোর্ট, ঢাকা;  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব-৪)-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার (২২ মে ২০২০)  দুপুরে র‍্যাব-৪-এর সিনিয়র এএসপি উনিমংগণমাধ্যমকে  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মো. মোজাম্মেল হক নিজ বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এএসপি উনিমং বলেন, ‘অধিনায়ক স্যারের (করোনা) পজিটিভ এসেছে। তবে এখন পর্যন্ত সবার দোয়াতে আমি এবং আমার ক্যাম্পের সবাই ভালো আছি৷’

র‍্যাব সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে মো. মোজাম্মেল হকের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এরপর থেকে বাসায় আইশোলেশনে আছেন তিনি।

মোজাম্মেল হক এর আগে র্যাব-১৩-এর অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আগে তিনি বগুড়া, জয়পুরহাট ও নওগাঁ জেলায় পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন।

স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনের সর্বশেষ (২১ মে ২০২০) তথ্য অনুযায়ী, দেশে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) গত ২৪ ঘণ্টায় আরও ২৪ জনের প্রাণ কেড়ে নিয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট ৪৩২  জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও এক হাজার ৬৯৪ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩০ হাজার ২০৫ জনে।গত ২৪ ঘণ্টায় সুস্থ হ‌য়েছেন আরও ৫৮৮ জন। এ নি‌য়ে সুস্থ হ‌য়ে ওঠা রোগীর সংখ্যা দাঁড়াল ছয় হাজার ১৯০ জ‌নে। মারা যাওয়া ব্যক্তিদের সম্পর্কে জানানো হয়, হাসপাতালে মারা গেছেন ১৫ জন, বাড়িতে আটজন ও হাসপাতালে আনার পথে একজন। এদের মধ্যে ঢাকা বিভাগের ১৩ জন, চট্টগ্রাম বিভাগের ৯ জন, বরিশাল বিভাগে একজন ও ময়মনসিংহ বিভাগের তিনজন। তাদের বয়স বিশ্লেষণে ২১-৩০ বছরের মধ্যে পাঁচজন, ৩১-৪০ বছরের মধ্যে তিনজন, ৪১-৫০ দুইজন, ৫১-৬০ পাঁচজন, ৬১-৭০ ছয়জন, ৭১-৮০ দুইজন এবং ৮১-৯০ বছরের মধ্যে একজন।

আমাদের বাণী ডট/২২ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।