বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, দেশের ঐতিহ্যবাহি ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শে গড়া এই সংগঠনের নীতি আদর্শ অন্য যে কোনো ছাত্র সংগঠনের চেয়ে আলাদা। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ছাত্রলীগকেও এমন কাজ করে দেখাতে হবে যা স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। যাতে ছাত্রলীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে পরবর্তী প্রজন্ম তা থেকে শিক্ষা নেবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন পৃথিবীর শ্রেষ্ঠ নেতাদের অন্যতম। তারই কন্যা শেখ হাসিনা নেতা হিসেবে এখন বিশ্বের মডেল। নীতি আদর্শ তাকে অনেক উপরে নিয়ে গেছে। তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস, টেন্ডারবাজি কোন অপরাধীর স্থান আওয়ামীলীগে নেই, স্থান ছাত্রলীগেও হবে না।

আজ ৪ জানুয়ারী শনিবার ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাঘাটা উপজেলা ছাত্রলীগ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ অডিটরিয়াম হল রুমে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, সাঘাটা উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিজার রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর উপদেষ্টা সদস্য এনামুল হক বাবলু, উপজেলা আওয়ামীলীগ এর প্রচার সম্পাদক শাহ মোহাম্মদ মোখলেছুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি হারুন-অর-রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক শাহজাহান, সাঘাটা উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক দেলোয়ার হোসেন, গাইবান্ধা জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাসেল মাহমুদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল করিম হিরন, ছাত্রলীগ নেতা জাহিদ কামালসহ উপজেলা ছাত্রলীগের নেতরা বক্তব্য রাখেন।

পরে প্রধান অতিথি ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া কেক কেটে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন। এর আগে সাঘাটা উপজেলা ছাত্রলীগ উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।