কুড়িগ্রাম সংবাদদাতা; কুড়িগ্রাম-৩ উলিপুর সংসদীয় আসনের সংসদ সদস্য (এমপি) এমএ মতিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত বৃহস্পতিবার এমএ মতিন নমুনা দিয়েছিলেন। গতকাল তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে বলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাব থেকে জানানো হয়।

এ ব্যাপারে সংসদ সদস্য এমএ মতিন জানান, তার কোনো উপসর্গ ছিল না। যেহেতু তিনি মানুষজনের দেখা-সাক্ষাৎ করেন, তাই নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন। তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ বলে তাকে জানানো হয়।

শুক্রবার রাতেই উন্নত চিকিৎসার জন্য এমপি এমএ মতিন ঢাকার উদ্দেশে রওনা হন। তিনি কুড়িগ্রামের জনগণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনের সর্বশেষ (০১ আগস্ট ২০২০) তথ্য অনুযায়ী,  দেশে একদিনে করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ১৩২ জনে। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় আরও ২ হাজার ১৯৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এতে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২ লাখ ৩৯ হাজার ৮৬০ জন।করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ৮ হাজার ৬৬৯টি নমুনা সংগ্রহ ও ৮ হাজার ৮০২টি নমুনা পরীক্ষা করা হয়। মোট নমুনা পরীক্ষার সংখ্যা দাঁড়িয়েছে ১১ লাখ ৮৫ হাজার ৬১১ জনে। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ১ হাজার ১১৭ জন। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়াল ১ লাখ ৩৬ হাজার ২৫৩ জনে।

আমাদের বাণী ডট কম/০১ আগস্ট ২০২০/পিপিএম

ঈদের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।