কলাপাড়ায় দুই পুত্রের সাথে মোটরসাইকেল যোগে কাজের সন্ধানে যাবার পথে আব্দুল বারেক হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নির্মান শ্রমিকে মৃত্যু হয়েছে। এ সময় আহত হয় তার দুই ছেলে হাবীব ও আইয়ুব হাওলাদার। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া হরিমন্দিরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বারেক চাকামইয়া ইউনিয়নের গামরিবুনিয়া গ্রামের বাসিন্দা।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বারেক গামরিবুনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তার বড় ছেলে নির্মান শ্রমিক আইয়ুব হাওলাদারের নিজস্ব মোটর সাইকেল যোগে ছোট পুত্র হাবীবকে নিয়ে পৌরশহরে যাচ্ছিলেন। এসময় নিশানবাড়িয়া হরিমন্দিরের কাছে পৌছলে একটি অটোরিক্সা আকষ্মিক ব্রেক করলে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় রাস্তায় পরে গিয়ে বারেক হাওলাদারের মাথায় গুরুতর জখম হয়। আহত হয় পুত্র হাবিব ও আইয়ুব। স্থানীয়রা তাৎক্ষনিক আহতবস্তায় বারেককে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। এদিকে, দুই পুত্রের সামনে পিতার এমন মর্মান্তিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, পরিবারের সম্মতিতে বারেক হাওলাদাদের পোষ্ট মর্টেম ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।