রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে কাজী সাইফুল ইসলামের সমর্থকদের আচরণ বিধি লংঘনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য চেয়ারম্যান প্রার্থী আলিউজ্জামান চৌধুরী টিটো সহকারী রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়েছে বৃহস্পতিবার বিকেলে কাজী সাইফুল ইসলামের সমর্থকগন জনৈক্য আদম আলী নেতৃত্ব ৩০ খানা মোটর সাইকেল নিয়ে মালিয়াটে আলিউজ্জামান চৌধুরী টিটোর বাসভবনের সামনে আসিয়া একযোগে সমস্তÍ মোটর সাইকেলের হর্ন বাজায়। এসময় এলাকায় এক ভীতিকর পরিবেশ সৃষ্টি হয়। কাজী সাইফুলের বহরের প্রত্যেকটি গাড়ি সাইকেলের অপ্রয়োজনীয় গ্যাস নির্গত করিয়া রাস্তায় ধোয়াচ্ছন্ন পরিস্থিতী সৃষ্টি করে। গাড়িবহরের কর্মীরা সাধারন জনতাকে ধাওয়া দেয় বলেও অভিযোগে উল্লেখ্য করা হয়েছে।

অভিযোগে উল্লেখ্য,সাইফুল সমর্থকরা কালুখালী অঞ্চলকে একটি সাংঘর্ষিক এলাকায় পরিনত করার অপচেষ্টায় সর্বদা লিপ্ত রয়েছে। তার জনপ্রিয়তা শূন্যের কোঠায় বিধায় এহেন পরিস্থিতী ধামাচাপা দিতে উক্তরুপ পরিস্থিতী সৃষ্টি করিতেছে । আলিউজ্জামান চৌধুরী টিটো এ ব্যাপারে উক্ত কাজী সাইফুল ইসলাম বিরুদ্ধে আইনানুগ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করেছেন।

চেয়ারম্যান প্রার্থী আলিউজ্জামান চৌধুরী টিটো সহকারী লিখিত অভিযোগের অনুলিপি রাজবাড়ী -২ আসনের জাতীয় সংসদ সদস্য,জেলা প্রশাসক রাজবাড়ী,পুলিশ সুপার রাজবাড়ী,উপজেলা নির্বাহী অফিসার কালুখালী ও অফিসার ইনচার্জ কালুখালী থানা বরাবর প্রেরন করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।