কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) চট্টগ্রামস্থ শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ এবং প্রবীণদের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের হল রুমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ।এসময় সংগঠনটির নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়ার পাশাপাশি প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা সংগঠনের শিক্ষার্থীদের আশ্বস্ত করে বলেন, ‘তোমরা যারা এই বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রামের শিক্ষার্থী রয়েছো, তোমরা কখনো চিন্তা করো না তোমরা একা, বরং এখানে তোমাদের দ্বিতীয় আরেকটি পরিবারের সাথে তোমরা যুক্ত হবে। সকলের সুবিধা-অসুবিধা একে অপরের পাশে থেকে সেই পরিবারের ভ্রাতৃত্ববোধকে তোমরা আঁকড়ে ধরবে।’

এ সময় সংগঠনটির বর্তমান সভাপতি মুহাম্মদ সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো. শরীফুল ইসলাম, একই বিভাগের প্রভাষক জনাব এন. এম. ইসতিয়াক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক জনাব কাজী এম. আনিসুল হক, কুমিল্লা জেলা সদর দক্ষিণ থানার তদন্ত কর্মকর্তা কমল কৃষ্ণ ধরসহ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত আঞ্চলিক সংগঠনটির সকল শিক্ষার্থী বৃন্দ।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।